কূপ
- ত্রিতৈম ২৬-০৪-২০২৪

সে মেঘ এসেছিলো রাতের আকাশের গহীন কূপের মধ্য থেকে, বর্ণীল সাজে সেজেছিলো সব নক্ষত্রেরা, অপার্থিব সংগীত বেজে উঠেছিলো, ঈশ্বর ধ্যনমগ্ন হয়ে সৃষ্টি করে চলেছেন পিয়ানোর সুর, ষষ্ঠ ইন্দ্রিয় দিয়ে শুনতে পেয়েছিলে তুমি সে সুর? এত নৃত্য এত আলোকজ্জ্বলতা? তোমার আংটির মত কৃষ্ণকলি, যে নিজের ভেতর তলিয়ে যেতে থাকে! সব আলো নিয়ে তৈরী করে গভীর কূপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।