হারিয়ে যেতে নেই মানা
- অভি দেব ২৭-০৪-২০২৪

শেষ বিকেলে কাল ধরেছে
তিমির আলোর দিন;
দূর পাহাড়ি ডাকে আমায়
শব্দ সীমাহীন।।

দূরে যাবো বলেছিলাম
ছেড়ে এপাড়-ওপাড়;
তোর হাতে দিলাম তুলে
আমার অঙ্গিকার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।