নিজস্বতা
- অভি দেব ২৬-০৪-২০২৪

এতো ভালো কাজ কি
আমাকে দিয়ে হয় ?
ওটা তোলা থাক;
হইয়ো না রূষ্ট
আমি-আমাতেই সন্তুষ্ট।।

আমাকেই কেন কর সাথী,
কিসের এতো ভয় ?
বিপদের পথে পথিক হয়েছি
করো আমারে ত্যাগ;
মরুর বুকে কেন যে খোঁজ
সম্ভাবনার আবেগ।।

কেন তবে আলোর পথে টানার আভিনয়
বোঝনা কেন ?
এতো ভালো কাজ কি
আমাকে দিয়ে হয় !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।