খুনসুটি
- ত্রিতৈম - কাল্পনিক ২৬-০৪-২০২৪

সত্যি কিনা তা জানিনা
মিথ্যে কিনা তাও জানিনা
বললে তোমায় ভালবাসি
বোঝ তুমি তা বুঝিনা
হচ্ছ কেন মিছে আড়াল
চলছ একা সঙ্গীবিহীন
এক করেছি দুই করেছি
একক দশক ভুল করেছি
দোষকি বল একাই আমার
মনযে অবুঝ তাকি বোঝ
শূন্য ঘুড়ি উড়ছে মেঘে
বেলা যে হায় গেল পড়ে
তুমি আমায় আদর করে
মায়ার সুরে ডাকবে কবে
পথে পথে সন্ধ্যে এল
বৃষ্টি হতাশ কেঁদেই গেলো
তুমি আমায় মায়া ভরে
ডাক দিলেনা
ডাক দিলেনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।