আমার হবে?
- ত্রিতৈম - কাল্পনিক ২৬-০৪-২০২৪

তুমি যা বলবে,
দাড়ি, কমাসহ সব মেনে চলবো
তবে কিগো আমার হবে?
ঝড়-বাদলে তোমায় আমি
পথ দেখিয়ে পৌঁছে দেব
তবে কিগো আমার হবে?
তোমার আছে কষ্ট যত
আমার চোখে করবো জমা
তবে কিগো আমার হবে?
যখন তুমি জ্বরের তাপে
খুঁজবে কারো স্পর্শ
তখন তুমি আমায় পাবে
তবে কিগো আমার হবে?
ভালবাসার আকাশ ছুঁতে
যখন তোমার ইচ্ছে হবে
আমি তখন আকাশ হবো
তবে কিগো আমার হবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।