হতে পারি তোর
- অভি দেব ২৬-০৪-২০২৪

হতে পারি মেঘ,
হতে পারি রাস্তা,
হতে পারি সুখ,
অভিমানী ফুল
কিছু ছোটখাটো ভুল।

হতে পারি স্বপ্ন,
একরাশ সত্যি
মিষ্টি দুপুর রোদ।

হতে পারি সাতরং
মাঝে মাঝে রাত্রি,
তোমার সারাটা দিন।

হতে পারি দৃষ্টি,
কানে কানে শব্দ,
তোমার পায়ের নূপুর।

হতে পারি বর্ষা,
টিপ টিপ বৃষ্টি,
হতে পারি নির্ঘাত
তোমার কানের দুল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।