ভাসিয়ে নিয়ে গেলো পঞ্চমীর চাঁদ
- ত্রিতৈম - কাল্পনিক ২৬-০৪-২০২৪

ভাসিয়ে নিয়ে গেল পঞ্চমীর চাঁদ
ডুবসাতাঁর জানিনা তাই
ধরেছি তোমার হাত
রাগ করোনিতো?
এক চিলতে মেঘ
পেরেছে কি পোড়াতে তোমার মন?
শত প্রতিঘাতে তোমাকেই ভেবেছি
তুমি অভিমান করোনিতো?
ভাল যদি বাসি পাহাড়ি ফুল
দোষকি শুধুই আমার?
হাতছানি দিয়ে কেউ যদি ডাকে
তবে চোখের তারার অভিশাপ আমি যেন
হই চির দুখী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।