আড়ালে থেকে
- ত্রিতৈম - কাল্পনিক ২৭-০৪-২০২৪

যখন আমার সপ্ত মেঘে স্পর্শ
মেশে তোমার
সুদুরের কোনো এক নাম না জানা
ঝিলে তারা বর্ষে
কোথাকার সে কোনো এক গ্রাম
নাম ছিল তার উর্বশী
এসে ডেকে ফিরে গ্যাছি
সে কভু আসেনি
তার মেঘ কাজল চোখে
থমকে ছিলো মোর চোখ দুটি
আরও মনে পড়ে কিছু ঝাপসা স্মৃতি
যার দেয়াল ডিঙাতে পারিনা
কারণ আমি আজ মেঘ হয়ে আবার জন্মেছি
ভালবাসার কিছু পরশ বুলানো
বৃষ্টি করাই আমার দায়িত্ব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।