একফোঁটা বিষাদ
- অভি দেব ২৭-০৪-২০২৪

নিষিদ্ধ এক মৃত্যুপুরী
ভরসা, তোমায় খুঁজে মরি
নিঃশ্বাসের উথাল পাতাল
আশায় বুক আঁকড়ে ধরি।
আজ আছি কাল নেই
কি ছেড়ে কি করি !
টাকা পয়সা মুঠোয় নিয়ে
বাঁচার আশায় হাতে খড়ি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৪-০৩-২০২০ ২২:৫৩ মিঃ

সুন্দর লেখা। পড়ে অভিভূত হলাম।

M2_mohi
২৪-০৩-২০২০ ২২:৫২ মিঃ

সুন্দর লেখা। পড়ে অভিভূত হলাম।