কেমন মানুষ !
- ত্রিতৈম ২৭-০৪-২০২৪

তুমি কেমন মানুষ বলোতো? যাকে কেউ ভালোবাসেনি, কেউ কাছে ডাকেনি। একটি কথাও কেউ রাখেনি। শত অনুরোধের উত্তরে কেবল উপেক্ষা। অসুখে কেউ শুশ্রূষা করেনি। করেছে কেবল তিরস্কার। তুমি কেন এটা করোনি? করে দেখাওনি? শৈশবে যার অসুখ ছিলো, কৈশোরে যার অসুখ ছিলো, যৌবনে যার অসুখ ছিলো? কোনো নারীকে প্রতিমা ভেবে হয়েছে লীন। সেও আসেনি। আসবে বলেছিলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৫-২০২০ ১৩:১১ মিঃ

Excellent