ভিখারী
- ~নীল নক্ষত্র ২৬-০৪-২০২৪

পাগল এসেছে দরজায়,
ভিখারী পাগল সে যে,
ভালবাসা চায়।
খালা অ খালা,খালাগো,খালামা
আপনের মাইয়া আছে গো
সামান্য ভালবাসা খয়রাত
দিতে কনগো খালামা
খালাগো অ খালা খালামা
দেন নাগো খালা,আপনার
মাইয়ারে কনগো খালা
সামান্য ভালবাসা খয়রাত
দিতে কননাগো খালা।
খালাগো খালামাআ অ খালামা
তৃষ্ঞায় ভিতরটা ফেঁটে যাচ্ছে গো
কতদিন ভালবাসার অমৃত পাইনাগো
খালামা ওঅ খালামা,
শুনেন নাগো,দেখেন নাগো
পাগল এসেছে দরজায়
ভিখারী পাগল সে যে
ভালবাসা চায়।
আপা অ আপা,আপা আছেন গো
সামান্য ভালবাসা খয়রাত দেন গো আপা
কতদিন অনাহারে চোখ দুটো আমার
ভালবাসার বৃষ্টিতে ভেজে না শুঁকিয়ে গেছে
আপা অ আপা আপাগো দেনগো আপা
সামান্য ভালবাসা দেন গো
দেখেন না গো
শুনেন না গো
বুঝেন না গো
পাগল এসেছে দরজায়
ভিখারী পাগল সে যে
ভালবাসা চায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

mamun
২০-১১-২০১৯ ২০:০৭ মিঃ

thank u

showrov
২৬-০৬-২০১৬ ০৯:৩০ মিঃ

দারুন হয়েছে, এমন ভিক্ষা সবাই করতে চায়