মোমবাতি
- প্রকৃতি - অন্য মনা ০২-০৫-২০২৪

দোকান থেকে কিনে আনলাম
ছোট একটি মোমবাতি।
তার ভিতর আছে সুতা
আগুন দিয়ে জালি।

আলো ছড়ায় গোটা ঘর
পুড়িয়ে যায় বাতি।
শিখা তার খাড়া দিকে
হাত রেখে দেখি।

মনে পড়ে,ছোট বেলায়
হারিকেনে পড়া কথা।
আজ আলোর সাদ নিয়ে
লিখছি আমি ছড়া।
,
,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।