ভণ্ডের দল
- আমির ফয়সাল ২৬-০৪-২০২৪

তুমি ভণ্ড তুমি ভণ্ড
তুমি ধর্ম রাজের দণ্ড।
তুমি লণ্ড তুমি ভণ্ড
তোমার জন্য কলুষিত হয় বিশ্বব্রহ্মাণ্ড।
মার্তন্ডের তাণ্ডবে দুখী হয় পণ্ড
রাতারাতি তুমি কর বিলাস প্রকাণ্ড।
তুমি ভণ্ড তুমি মন্দ
তুমি সদায় করো দ্বন্দ্ব।
তুমি দুষ্ট তুমি নষ্ট
তুমি মানুষের মনে দাও কষ্ট।
তুমি ভণ্ড তুমি ভণ্ড
তুমি মানুষের বিশ্বাস করো খণ্ড।
তুমি ধোঁয়াসেবী এক নন্দন,
তোমার জন্য দুখিনী মায়ের চোখে আসে ক্রন্দন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।