"দুনিয়ার মায়াজাল"
- আমির ফয়সাল ২৭-০৪-২০২৪

আমি দিব্বি আছি বসে, হরমন তো বসে নেই
দুনিয়ার মায়াজালে তাই হারিয়ে ফেলছি খেই।
আমার কোন দোষ নাই সবি হরমনের খেলা
সে কোন কামিনী মনে উঁকি দিয়ে দিল জ্বালা
জীবনটাই ঝালাপালা
ধুর আর লাগে না ভালা।
মন চায় তারে বলি এখানে কি একটু জায়গা হবে?
সারাবেলা তোমায় খুঁজে ক্লান্ত,এখানে কি বসা যাবে?
উত্তর জানা!
তাই প্রশ্ন করাটাই মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।