"মুসলিম নয় মানুষ ওরা(রিফিউ) "
- আমির ফয়সাল ২৬-০৪-২০২৪

মুসলিম নয় মানুষ ওরা।
খেয়ে না খেয়ে বাঁছে যারা।
নিজ আবাসে পায় না ঠাই।

প্রতিবেশীরাও নেয় না টেনে,
মৃত্যুপুরীতে পড়েছে জেনে
ওরা যে তাদের আপন ভাই।

মানবতাবাদী ঐ জাতিসংঘ
করেছে তাদের নীতি ভঙ্গ।
আরবের ঐ রাজ ভোগবাদীরা
নিজেদের মাঝেই করছে পিড়া।

আজ গোলামীর জিঞ্জিরে তোদের
বুদ্ধি বিবেক সব বাঁধা।
কি পেয়ে আজ কি হারালি
বুঝবি কবে ওরে গাধা।

হে মুসলিম বীর সেনা!!!
মজলুমানের আর্তনাদে
মন কাঁধেনা প্রান কাঁধেনা??
এই জাতনা আর সহে না।
মোহাম্মাদের উম্মতেরা আয় ছুটে আয় দীপ্তপ্রানে,
মজলুমানের রক্ত মাঠে,সুবাশিত স্বর্গের গ্রানে।
আয় ছুটে আয় মৃত্যু পাগল, তরুন জোয়ান,
তোরা সবে এক হলে ভাই, জ্বলবে আবার বিজয় নিশান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।