"সবার কাছে একটি দাবী"
- আমির ফয়সাল ২৬-০৪-২০২৪

সবার কাছে একটি দাবী
একটি কথা শোন,
খোদার পথে যারা গেছে
তাদের দোষ দিও না কোন।
জীবন দিতে যারা গেছে
আপন মনের স্বাদে,
তাদের চেয়ে তোমার কি মন
অনেক বেশী কাঁদে।
আমার চেয়ে জীবনটা কি
তাদের দামী নয়,
আল্লহর পথে জীবন দিয়ে
শহীদ যারা হয়।
আল্লাহর তাদের পরকালে প্রতিদান দিবেন,
জীবন দামে যারা আজ বেহেস্ত কিনে নিবেন।
আল্লাহর পথে জীবন যারা বিলায়,
তারা মহান মানব হবে হাশরের বেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।