"অতঃপর আমি নেই হয়ে যাবো"
- এম. এ. হামিদ রিকু - "নির্বাচিত কবিতা সমগ্র" ২৯-০৪-২০২৪

কুয়াশার চাদরে ঢাকা
কোনো এক শীতের রাতে
আমি নেই হয়ে যাবো।
শুধু রেখে যাবো
স্মৃতি’দের পাদটিকা।
সেদিন চন্দ্রও খুঁজে পাবেনা আমায়!
আর তুমি???
সে তো শুধুই দীর্ঘশ্বাস!!!
আমি নেই হয়ে যাবো।
কন্যা হারা পিতার চোখে।
নেই হয়ে যাবো
বালিকার রাঙ্গা ঠোঁটের
নিষিদ্ধ প্রেমালাপে।
নেই হয়ে যাবো
অবুঝ পৃথিবীর
কলঙ্ক গায়ে মেখে।
অতঃপর আমি নেই হয়ে যাবো!
২৭/১১/১৪
সকাল ৭টা ৩৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।