"প্রত্যাশা"
- এম. এ. হামিদ রিকু - নির্বাচিত কবিতা সমগ্র ২৯-০৪-২০২৪

বালিকা আমি চাইনা তেমন কিছুই
বিলাসী জীবন, শারিরীক সুখ
অত ধন, ঐশ্বরিক রুপ
কিংবা ঠোঁটের সমাগম,
অতটুকু চাইনি আমি
চেয়েছি তারো অনেক কম।

আগুন লাগা ফাগুন মাসে
কবিতার ঘরে সন্ধ্যা হবে?
জ্যোৎস্না রাতে পাশাপাশি বসে
একটা দুটা গুনবো তারা।
পদ্মার তীরে আঁচল পেতে দিও
দু হাত ভরে সূখ কুড়াবো।

বালিকা আমি তেমন কিছুই চাইনা
শুধু মন বুঝলেই হবে।

২৬.০২.১৫
বিকেল ৫টা ১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।