"নিয়তি ডট কম"
- এম. এ. হামিদ রিকু - নির্বাচিত কবিতা সমগ্র ২৯-০৪-২০২৪

তোমায় দেখিতে যেন পাই
আঁখি বুজিবার কালে।
ললাটে রেখে যেও শেষ চুম্বন
বলে যেও অব্যাক্ত কথা।
শুনে যেও অযতনে বেড় উঠা
বুকের গভীরের বিকট সেই দীর্ঘঃশ্বাস।

ইদানিং বুকের ব্যাথাটা কমে এসেছে
এখন কেবল কেঁপে কেঁপে উঠে!
তোমারও কি ব্যাথা হয়?
নাকি কাঁপে?
দুই কাঁপন এক হতে চেয়েছে বহুবার
কিন্তু পারেনি কোনভাবে!

চেষ্টা কিবা ইচ্ছে শক্তি নয়
এখন নিয়তি’ই আমার শেষ ঠিকানা!
নিয়তি তোমার কোন সংজ্ঞা নেই!
তুমি এক উদ্ভট গল্পের সমাহার!
এখন আর কোনকিছুতেই চেষ্টা করিনা
করেও বা কি লাভ?
তাই ওএলএক্স ডট কম’এ নয়
বেচে দিয়েছি হৃদয়খানা
“নিয়তি ডট কম’এ”

"নিয়তি ডট কম"
এম এ হামিদ রিকু
০১/০২/১৫
সকাল ৯টা ৪২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।