"ভালোবাসি ভালোবাসি"
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

ভালোবাসি কথাটি কি না বললেই নয়?
ভালোবাসা কথাটি কি মুখে বলা যায়?
চোখের ভাষা দেখে বুঝে নিতে হয়।

ভালোবাসি বললেই তো তা শেষ হয়ে যায়
তবে যদি শুনতে চাও তবে বললাম,
ভালোবাসি,ভালোবাসি, ভালোবাসি।

আর যদি এই বাংলায় ফিরে না আসি
তবে থাকবে এ কবিতা ভালোবাসি ভালোবাসি।

ভালোবাসি কথাটি অমর
বাতাসের রন্ধ্রে রন্ধ্রে শুনি
ভালোবাসি কথাটি বলতে পারব কবে
এই ভেবে মনে মনে দিন গুনি।

ভালোবাসা কথাটি আসে হৃদয় থেকে
প্রকাশ পায় নয়ন দিয়ে প্রিয়তমার নয়নে!

ভালোবাসি কথাটি কি না বললেই নয়?
ভালোবাসা কথাটি কি মুখে বলা যায়?
চোখের ভাষা দেখে বুঝে নিতে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।