"তুমি আমি একজন"
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

তুমি আমি একজন।
দর্শন করি সারাক্ষণ
ভালো লাগে যতক্ষণ।

তুমি আমি একজন
পাখা মেলাবো সারাক্ষণ
ভালো লাগবে যতক্ষণ।

তুমি আমি একজন
গল্প করবো সারাজীবন
সময় থাকবে যতক্ষণ
তুমি আমি একজন।

করবো মনের চিরমিলন
তুমি আমি একজন
দুটি দেহ একমন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।