"জল দেবে জল!"
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

মনেতে ডিহাইড্রেশন হচ্ছে,
মনের বিলে জল নেই
হৃদয়েতে বল নেই।

বৃষ্টির অভাবে খাঁ খাঁ করছে মনোবিল
আজ সলিলের মৃত্যু হয়েছে
জল চায় জল!
জল দেবে জল!

বাড়বে ভালোবাসা, কমবে ডিহাইড্রেশন
বাড়বে মনোবল।
জল চায় জল!
জল দেবে জল!

পূর্ণ হবে মনোবিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।