কমলে-সুমন
- কলমে-সুমন - স্বপ্ন গুলো ২৬-০৪-২০২৪

____________ ___________//
স্বপ্ন গুলো ডানা ঝাপটায়
উড়তে আকাশ পানে।
নীল গগণে মেঘের ভেলায়
ভাসতে মনের সুখে।

ফুটছে কতোই পুষ্প কলি
নাম অজানা ফুলেই।
পাপড়ি গুলো ঝরছে গন্ধ
ব্যাকুল করা সুরেই ‌।

ইচ্ছে ডানায় স্বপ্ন গুলো
যাচ্ছে অনেক ঝরে।
ঝরছে কতো সুরভী ঘ্রাণ
ছুঁয়ে হৃদয় স্পর্শে।

মনের কোণেই জমেয় থাকা
ফুটছে কতো দুঃখ।
স্বপ্ন গুলোই কাঁদছে দেখ
অতৃপ্ত ভাবনায়।


___________। ।_________

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।