কমলে-সুমন
- কলমে-সুমন - বিয়ে পাতা ২৬-০৪-২০২৪

________________________________
বিয়ে করে অকালে
মরবো কেনো শেষে।।
যানবো আগে শুনবো
কন্যার কাছে গেয়ে।
তুমি কি কাউকে কর পছন্দ
রেখেছ তোমার মনে।
কি কারনে বাবা-মা
দিচ্ছে তোমায় বিয়ে।
এতো অল্প বয়স কালে
কি ঘটেছে ঘটনা।
সত্যি করে বল কন্যা
কি আসল ঘটনা।
না বল যদি কন্যা তুমি
শুন আমার কথা।
তোমার সাথে হবেনা
আমার বিয়ে পাতা।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।