কমলে-সুমন
- কলমে-সুমন - আমি তোমার তুমি আমার ২৬-০৪-২০২৪

____________________________//
চাঁদের হাসি রাঙা রবি
ফুলের সুবাস ঘেরা।।
জোনাক জ্বলে মিটিমিটি
তারা ফুলের মেলা।।
সখি তোমায় এনে দিবো
সাত সাগরের মুক্তা।।
মিথ্যা নয় একরত্তি
মোর এই না ভালোবাসা।।
তোমার জন্য দিতে পারি
আমার তাজা প্রাণটা।।

তোমার শ্যামল চুলে যখন
প্রজাপতি ডানা মেলে বসে।।
সুবাসে ফুটে হাসনাহেনা
সন্ধ্যা প্রদীপ জ্বেলে।।
সুবাস নিতে পরীরা ও আসে
দলে দলে ভীর করে।।
স্বপ্নের ঘোরে নিয়ে চলে
পরীদের ঐ দেশে।।
নিদ্রা ভাঙ্গে সজাগ যখন
দেখি তুমি আমার পাশে।।

হাতে তোমার ফুলের তোড়া
সাদা একটি কাগজে লেখা।।
আমি তোমার তুমি আমার
ভালোবাসার এই ভুবনে।।
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।