কমলে-সুমন
- কলমে-সুমন - গ্ৰাম বাংলার ছবি ২৬-০৪-২০২৪

______________//
বাড়ির পাশে বাঁশ বাগানের
মাথার উপর মিষ্টি চাঁদের হাসি।।
ধানের ক্ষেতে দোল খেয়ে যায়
দক্ষিণা বাতাসের বাঁশি।।
শিশির কণা ভোর প্রভাতে
ধানের শিষে সোনালী সূর্য হাসি।।
সে যে আমার বাংলা মায়ের
রূপে ঘেরা গ্ৰাম বাংলার ছবি।।
_______ _______

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।