"সোসাইটি"
- Md. Osmangani shuvo ২৭-০৪-২০২৪

কত রঙ্গ দেখাইলিরে মন
সোসাইটি নিয়ে ভাবি বসে সারাক্ষণ
লম্বা, খাটো,উচুঁ,নিচু সোসাইটিতে
কত ধরনের লোক

কোন জিনিস সম্পর্কে জানুক বা না জানুক
দিতে থাকে জ্ঞান
এমন বিখ্যাত ব্যক্তি আছে আমাদের সোসাইটিতে
সারাদিন করে না স্নান

কোন কিছু না জানা থাকলেও সে পন্ডিত
দিতে থাকে জ্ঞান
শোন ভাই বন্ধুগণ
অতিজ্ঞানীদের কাছ থেকে নিয় নাকো কভু জ্ঞান

পৌঁছে যাবে আমার পোস্টটি
সোসাইটি থেকে সোসাইটি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।