স্বপ্ন-সহচরী
- আজমাইল - অ-নামিকা ২৬-০৪-২০২৪

This poem is dedicated to my dream-girl.
স্বপ্ন-সহচরী
..... সেখ আজমাইল

ঘুমের দেশে মগন
ছিনু গভীর ঘুমে।
কে তুমি মোর ভাঙলে স্বপন
কপালখানে চুমে?

কে তুমি? কাহার বালা?
কে তুমি ঘুম-ভাঙানিয়া?
কে মেটালে জ্বালা?
কে তুমি নিশি-জাগানিয়া?

হে স্বপ্ন-সহচরী, দেখা দাও,-
আমি যে তোমাতে মগ্ন।
হে অ-নামিকা, কথা কও,-
কোরো না হৃদয় মম ভগ্ন।

ওগো অপরূপা, মানস-রঙ্গিনী, হৃদয়বাসিনী;
হিয়ার ব্যাকুলতা ক্রমবর্ধমান। কে তুমি ভাসিনী?
...... কলিকাতা-১৪৪, ১০.১২.২০১৯, রাত্রি ১২ টা. ৫০ মি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।